২০২০ সালের আমার দেখা সেরা চারটি ওয়েব সিরিজ রিভিউ

২০২০ সালের আমার দেখা সেরা চারটি ওয়েব সিরিজ রিভিউ

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সকলে ভালো আছে। আপনাদের জন্য আমার দেখা ৪টি ওয়েব সিরিজ রিভিউ নিয়ে হাজির হয়েছি। আশা করি রিভিউ গুলা ভালো লাগবে। যদি রিভিউ পড়ে ভালো লাগে তবে ওয়েব সিরিজ গুলা দেখে নিবেন।

1.Game of Thrones

এ নিয়ে আর কি বলব!নাম শুনে যদিও শুধু সিংহাসনের লড়াই মনে হয় কিন্ত সবই আছে এ সিরিজে। Action, thrill,drama, music,crime,mystery,art,war সব জেনরার সংমিশ্রণে তৈরি এ সিরিজ।আর ভাই অভিনয় আর কাস্টিং এর কথা কি বলব জাস্ট ছিল।এর ৭৩ টা এপসোড ৭৩ টা মুভি থেকে কম না!যারা সিরিজ লাভার আছেন তারা মুটামুটি এটা দেখেই ফেলছেন,যদি না দেখে থাকেন তাহলে বলব অনেক কিছুই আপনি মিস করেছেন।

2.Breaking Bad

আপ্নি যদি crime genre পছন্দ করেন তাহলে এটা আপনার জন্য। একটা সাদামাটা গল্পকে যে কিভাবে অসাধারণভাবে উপস্থাপন করা যায় তা এ সিরিজের ডিরেক্টর দেখিয়েছেন।সিরিজের প্রতিটি detail আপনাকে প্রাধান্য দিয়ে দেখতে হবে।এর অভিনয় এত মমনোমুগ্ধকর যে আপনি অন্য কোন দিকে মনোযোগ দিতে পারবেন না।এক একটা কেরেক্টার এক একটা বোম ছিল।তো আর অপেক্ষা কিসের যারা এখনো দেখেন নাই তারা নিঃসন্দেহে শুরু করতে পারেন।

3.Prison Break

বহুল আলোচিত সিরিজ prison break। ধরতে গেলে এটা কিছুটা underrated।টোটাল 5 সিজনে 90 এপিসোড।কিন্ত দেখার পর আফসোস করবেন কেন এত তারাতারি শেষ হল।জেল পালানো নিয়ে এত সুন্দর সিরিজ আগে কখনো দেখি নাই।প্রত্যেকটা পর্ব জাস্ট অসাধারণ ছিলো। দেখা শুরু করলে শেষ না হওয়া অবধি শান্তি পাবেন না।এ সিরিজে পাবেন ভাইয়ের প্রতি ভাইয়ের ভালোবাসা,ভালোবাসার মানুষের জন্য জীবন বাজি রাখা,বন্ধুর প্রতি ভালবাসা, সবকিছুর সংমিশ্রণ।

4. Walking dead

২০১০ থেকে এ পর্যন্ত দীর্ঘ ১০ বছর চলছে এ জনপ্রিয় সিরিজটি।যারা জম্বি নিয়ে মুভি সিরিজ পছন্দ করেন তারা এটা অবশ্যই দেখবেন।এক রাশ মুগ্ধতা আর থিলের মধ্যে আপনার সময় ভাল কাটবে।সিরিজের প্রতিটি চরিত্র আপনার মনে ধরবে।তাই ভালো একটা আশা নিয়ে সিরিজটি শুরু করতে পারেন।তবে হাতে সময় নিয়ে শুরু করবেন,আশা করি সময় ভাল কাটবে।
সিরিজ তো অনেক রয়েছে।একজনের পছন্দ এক রকম।যাই হোক আপনারা যারা এই ৪ টা সিরিজ দেখেছেন তারা React এর মাধ্যমে জানিয়ে দেন কোনটা আপনার কাছে সেরা মনে হয়েছে।(যদিও choose করাটা একটু ডিফিকাল্ট!)

About the Author: Amar Subtitle

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *