Inside Edge (Season 1&2)

Inside Edge (Season 1&2) ড্রামা সিরিজ রিভিউ

আপনি ক্রিকেট খেলা দেখেন। খেলা বলতে মাঠে খেলোয়ারদের খেলাই বোঝেন। এই মাঠের বাইরেও আরেকটা মাঠ আছে। যেখানে এই পুরো খেলাটাকে কন্ট্রোল করা হয়। এই সিরিজটি আপনাকে সেই অজানা খেলার সম্বন্ধে ভাল একটা জ্ঞান দেবে। আর আপনি যদি ক্রিকেটপ্রিয় মানুষ হন এই সিরিজটি আপনার জন্য মাস্টওয়াচ!

Inside Edge (Season 1&2)

Total Season – 2 | Total Ep – 20
Runtime – 41-57 minutes (per ep)
Genre – Sports, Crime, Drama, Thriller
Imdb – 8
Personal Rating – 9/10

স্পয়লার এলার্ট

Game Behind the Game: খেলার পিছনে যে গেম আছে সেটার আভাস দেয় এই বাক্যটি। ওখানে ড্রাগ মাফিয়া, পলিটিশিয়ান, ম্যাচ ফিক্সাররা আলাদা একটা খেলা খেলে। আর তাদের খেলার গুটি হলো মাঠের খেলোয়াররা।

প্লট – জারিনা মালিক একজন সাক্সেসফুল অ্যাক্ট্রেস। ৬ বছর ধরে ‘পিপিএল’ এর ‘মুম্বাই ম্যাভরিক্স’ এর মালিক তিনি। তো হঠাত তাদের ফান্ডিং এর দরকার পরে। অবশেষে বিক্রান্ত ধাওয়ান নামের বিজনেসম্যান তাদের এ বিষয়ে সাহায্য করে আর তখন থেকেই আসল খেলা শুরু।
কাস্টিং একদম মনের মতন।
বিবেক ওবেরয়, রিচা চাড্ডা, সিদ্ধান্ত চতুর্বেদী সহ অনেক আন্ডাররেটেড ট্যালেন্টদের আরেকটি মনোমুগ্ধকর কাজ।
অভিনয় নিয়ে বলতে গেলে প্রথম সিজনে বিবেক দ্যা মাস্টারমাইন্ড দারুন পারফর্মেন্স দিয়েছে । ফ্যান হয়ে যাওয়ার মতো পারফর্মেন্স ছিল নেগেটিভ শেডে। আর রিচা চাড্ডা! গ্ল্যামার উইথ ট্যালেন্ট। অভিনয় দিয়ে আবারো নিজেকে প্রমান করলেন। দুই সিজন জুড়ে তার অভিনয় ছিল দেখার মতো
ব্যাক্তিগতভাবে প্রথম সিজনের চেয়ে দ্বিতীয় সিজন বেশি ভাল লেগেছে। দ্বিতীয় সিজনে খেলা পুরো উলটে যায় এবং টানটান ছিল প্রথমটার তুলনায়।
স্ক্রিনপ্লে, ডায়লগ দুই সিজনেরই ভালো ছিল। সিরিজের স্ট্রং পয়েন্ট ছিল রাইটিং। খুব গবেষনা করা হয়েছে বোঝাই যায়। মির্জাপুর ফেইম ডিরেক্টর করণ অনশুমান এসব অজানা ঘটনার থেকে পর্দা সরিয়ে সিরিজটি লেখেন এবং পরিচালনা করেন । উনি এক্ষেত্রে একটা পয়েন্ট ও বাদ দেয়নি। ম্যাচ ফিক্সিং থেকে শুরু করে ড্রাগ আরো কত কি!
ওভারঅল, Inside Edge একটি অন্যরকম সিরিজ যেটাতে পাওয়ার আর পলিটিক্সের জোড়ে মানুষ কত কি করতে পারে তার উদাহরণ চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেবে। আর খুব ইঞ্জয়েবল ও বটে। আপনি ক্রিকেট লাভার না হলেও বুঝতে অসুবিধা হবেনা একটুও।

About the Author: Amar Subtitle

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *