Mr. Queen: The Bamboo Forest (2021)

Mr. Queen: The Bamboo Forest (2021) মুভি রিভিউ

আমি Mr.Queen The bamboo forest দেখেছি, mr.queen এর স্পিন অফ, এবং আশ্চর্যজনক হলেও সত্য লেখক বাস্তবে গল্পটির আগের চেয়ে আরও বড় গোলযোগ তৈরি করতে পেরেছেন।

স্বাভাবিকভাবে so yong আর cheoljong এর দেখা হয়েছিল so yong রানী বাছাই হওয়ার আগে রূপকথার প্রথম দেখার মত।

এটি নাটকের আরও একটি অতিরিক্ত সমস্যা তৈরি করে । আপনি যদি এই সিরিজটিতে এমন একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গুরুত্বপূর্ণ মুহূর্তটি অন্তর্ভুক্ত না করেন এবং কিছু বিশেষ স্পিন-অফ পর্বের জন্য এটি ছেড়ে দেন তবে আপনার সিরিজটি অপ্রাসঙ্গিক এবং মূলত অর্থহীন। সিরিজটিতে প্রায় 20 টি পর্ব রয়েছে এবং তারা সেই দৃশ্যটি অন্তর্ভুক্ত করতে পারে নাই? নাটকটিতে এবং তার সমস্ত ফ্ল্যাশব্যাকগুলিতে so yong কেন সেই মুহুর্তটি মনে করতে পারে না?? শুধুই cheoljong এবং অন্য মানুষদের এর ঐ সমস্ত মুহূর্তগুলো কেন মনে আসে যে তার সাথে শুধু সবাই নেতিবাচক আচরণই করে? এছাড়াও, মিটিংটা ও কেন তার ফ্ল্যাশব্যাকে আসলো না? প্লাস স্পিন অফটি সাফল্যের কারণে নাটকটি প্রচারের মাঝামাঝি সময়ে গ্রীন লাইট পেয়েছিল তাই এটির আসল পরিকল্পনা কখনও হয়নি। সুতরাং এই দৃশ্যটি একটি স্পষ্টরূপে স্পিন-অফ ঘোষণার সাথে সাথে লেখক লিখেছিলেন যেহেতু যখন নাটক শুরু হয়েছিল তখন prequel এর স্ক্রিপ্টটি লেখার পরিকল্পনাও করেননি।

তদুপরি, cheljong যখন so bong এর প্রতি তার ভালবাসার কথা স্বীকার করছিলেন তখন তিনি so yong মতো নয়, বং bong hwan এর ব্যক্তিত্ব বর্ণনা করছিলেন এবং choeljong একবারও উল্লেখ করেননি যে তিনি কীভাবে ইতিমধ্যে তাকে ভালোবাসতেন তবে তাঁর অনুভূতিগুলি অস্বীকার করতে এবং সেগুলিকে দমন করতে হয়েছিল কারণ তিনি kim থেকে আশা বংশের(এটি এমন একটি তথ্য যা আপনি এই জাতীয় স্বীকারোক্তিতে অন্তর্ভুক্ত হওয়ার প্রত্যাশা করবেন)। তাই আক্ষরিকভাবে তাকে জিজ্ঞাসা করেছেন যে তিনি কেন রানিকে ভালবাসেন এবং তিনি কখনই তাদের প্রথম সাক্ষাত বা তার সদয়তার কথা উল্লেখ করেন নি।

আমি আপনাকে কিছু বলি, যদি cheoljong এর রূপকথার মত দেখা হওয়ার পরে “so yong” হত্যার সমস্যা না ঘটে তবে সে সত্যই তাকে ভালবাসেনি। তিনি তাকে হত্যা না করার একমাত্র কারণ হল তিনি bong hwan এর অদ্ভুত প্রতিক্রিয়া এবং beyong in এর দ্বারা বিভ্রান্ত হয়ে পড়েছিলেন। এগুলি এমন কোনও ব্যক্তির দৃষ্টি নয় যা তার সামনে থাকা মহিলার প্রতি তার দীর্ঘকালীন ভালবাসার অনুভূতির কারণে ছিঁড়ে গেছে। কোনও দ্বিধা বা অনুশোচনা নেই, কেবল হুমকি হিসাবে প্রমাণিত হলে তাকে নির্মমভাবে হত্যা করতে পারে।

অন্যদিকে, bong hwan যখন বিপদে পড়েছিলেন, তখন তিনি দ্বিতীয় চিন্তা না করে নিজের জীবন উৎসর্গ করতে রাজি ছিলেন।
এছাড়াও, আমি পুরা নাটকে প্রথম দেখা রূপকথা প্রেম (love at first sight) এর আইডিয়া এর বিরুদ্ধে ছিল। cheoljong মূলত hwa jin এর প্রেমে পড়েছিল তার জীবন এ একটি দুর্ঘটনা ঘটে যাওয়ার পর থেকে এবং তিনি ধীরে ধীরে bong hwan এর প্রেমে পড়েন তাই এই ক্ষেত্রে এটি প্রথম 19 টি পর্বের গল্পটির আরেকটি গুরুত্বপূর্ণ বার্তা এবং থিমটিকে সম্পূর্ণভাবে ক্ষুন্ন করে, কিন্তু, আমার ধারণা, শেষ পর্বের পরে গল্প অন্যদিকে মোড় নেওয়ার কোন দরকার ছিল বলে মনে হয় না। কিন্তু এটা আমার কাছে যথেষ্ট ভাল লেগেছে। ওয়ান অফ দা বেস্ট সো ফার।।

About the Author: Amar Subtitle

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *